অর্থমন্ত্রীর ভাই করোনায় আক্রা’ন্ত

সারা বাংলা

করোনায় আক্রা’ন্ত হয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় ভাই আবদুল হামিদ। তিনি কুমি’ল্লার লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি। অর্থম’ন্ত্রীর ছোট ভাই কুমি’ল্লা সদর দক্ষিণ উপজেলার চেয়ারম্যান গোলাম সার’ওয়ার বিষয়টি নি’শ্চিত করেছেন।

গোলাম সারওয়ার বলেন, সোমবার (১৫ জুন) রাতে করোনা পজি’টিভ রিপোর্ট আসে আবদুল হামিদের।

কুমিল্লা শহরের ঝাউ’তলার বাড়ি’তে আই’সোলে’শনে রয়েছেন তিনি। জ্ব’র ছা’ড়া তার শরীরে অন্য কোনো উপ’সর্গ নেই। তিনি সু’স্থ আছেন। তার পরিবারের সবার নমু’না সংগ্রহ করা হয়েছে। করোনা পরী’ক্ষার জন্য আমিও নমুনা দিয়েছি। এখনও আমার রি’পোর্ট আসেনি।

স্থানীয় সূত্র জানায়, করোনা সঙ্ক’টের শুরু থেকে অর্থমন্ত্রীর পক্ষে তার দুই ভাই কুমিল্লা সদর দক্ষিণ ও লালমাই উপজেলায় হত’দরিদ্র’দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন।

ত্রা’ণ বিতরণের সময় অনেকের সংস্প’র্শে আ’সায় হয়’তো কোনো’ভাবে করো’নায় আক্রা’ন্ত হয়েছেন আবদুল হামিদ।

খোঁ’জ নিয়ে জানা গেছে, রোববার (১৪ জুন) চেয়ারম্যান গো’লাম সারওয়ারের সরকারি গাড়ির চালক আবদুর রাজ্জাকের করো’নাভাই’রাস শনা’ক্ত হয়। সোমবার সকালে উপজেলা চেয়ারম্যানসহ তাদের বাড়ির সাত সদ’স্যের নমু’না সং’গ্রহ করা হয়।

রাতেই জানা’নো হয় আবদুল হামি’দের করো’না পজি’টিভ। এরপর তাকে হোম আই’সোলে’শনে রাখা হয়।

বিষয়টি নি’শ্চিত করে লাল’মাই উপ’জেলা স্বা’স্থ্য ও পরিবার পরিক’ল্পনা কর্মকর্তা ডা. জয়া’শীষ রায় বলেন, লালমাই উপ’জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হামিদ করো’নায় আক্রা’ন্ত হয়েছেন। এ নিয়ে উপজে’লায় ১৭ জন ক’রোনায় আক্রা’ন্ত হয়েছেন।

Share with

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *